Ticker

6/recent/ticker-posts

Advertisement

Responsive Advertisement

মাত্র কয়েক মিনিটেই তৈরি করে ফেলুন সেরা অ্যানড্রয়েড গেম আর নিজের ফোনে খেলুন নিজের তৈরি গেম (সবাই পারবেন। বিস্তারিত ও ভিডিও টিউটোরিয়াল সহ)

মাত্র কয়েক মিনিটেই তৈরি করে ফেলুন সেরা অ্যানড্রয়েড গেম আর নিজের ফোনে খেলুন নিজের তৈরি গেম (সবাই পারবেন। বিস্তারিত ও ভিডিও টিউটোরিয়াল সহ)

আসছালামু আলাইকুম। আসা করি আল্লাহর অশেষ রহমতে সবাই ভালই আছেন। মাত্র কয়েক মিনিটেই তৈরি করে ফেলুন সেরা অ্যানড্রয়েড গেম আর নিজের ফোনে খেলুন নিজের তৈরি গেম। বিস্তারিত ও ভিডিও টিউটোরিয়াল সহ নিয়ে এসেছি, সো গেম না তৈরি হয়ে যাবে কোথায়?  :lol:
এখন যে কেউ অ্যানড্রয়েড গেম তৈরি করতে পারবনে। আর থাকছে না কোডিং করার ঝমেলা। গেইম তৈরি করতে হলে যে আগে আপনাকে অ্যানড্রয়েড ডেভলপার হতে হবে, সেই দিন শেষ (কৌতুহলীদের জন্য)। এখন আপনি জাভা প্রোগ্রামিং ছাড়াই গেম ডেভলপ করতে পারবেন।ভিডিও টিউটোরিয়ালটি দেখুন আর মাত্র কয়েক মিনিটেই তৈরি করে ফেলুন সেরা অ্যানড্রয়েড গেম আর নিজের ফোনে খেলুন নিজের তৈরি করা গেম।
প্রথমেই গেমটি তৈরির জন্য এই ওয়েব সাইট ভিজিট করুন। তারপর ভিডিও টিউটোরিয়ালটি দেখুন, আর নিজে নিজেই ট্রাই করুন।

ভিডিওটি কেমন হল, আপনি কেমন অ্যাপ তৈরি করতে পারলেন, কিংবা আর কি করা যেত ইত্যাদি ইত্যাদি ফিডব্যাকগুলা অবশ্যই জানাবেন কিন্তু। আমি সেই অপেক্ষায় থাকলাম।
Have you any problem? Feel free to ask. Have you any feedback? please let me know. Ultimately comment below...
যে কোন ব্যক্তিগত সাহায্যের জন্য ফেসবুকে আমাকে নক করুন। (টিউনটি পূর্বে আমার ব্লগে প্রকাশিত হয়েছে) সবাই ভাল থাকবেন, সুস্থ থাকবেন সেই প্রত্যাশায় আজকের মত এখানেই শেষ করছি। আর হ্যাঁঃ টিউনটি পড়ার জন্য সবাইকে এত্তগুলা ধন্যবাদ। :mrgreen:

 

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ